ঢাকা, ২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

আজ ঈদের দিনে কোথায় কোন নাটক. জানা যাবে একনজরে

বিনোদন | বিনোদন ডেস্ক

(২ সপ্তাহ আগে) ১১ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ৪:৩৪ অপরাহ্ন

banglahour

বছরের সবচেয়ে বড় উৎসব, পবিত্র ঈদুল ফিতর। দেশজুড়ে আনন্দ-উল্লাসে উদযাপিত হয় এটি। এই আনন্দের পাল্লা ভারি করতে প্রতি বছরই নতুন নতুন নাটক, টেলিফিল্ম, ধারবাহিক ও অনুষ্ঠানের পসরা সাজায় টেলিভিশন চ্যানেলগুলো। ব্যতিক্রম ঘটছে না এবারও। ঈদ আয়োজনের অংশ হিসেবে ঈদের দিন দর্শকের জন্য বোকাবাক্সের পর্দায় কী কী নাটক থাকছে, তা-ই জেনে নেওয়া যাক…

বিটিভি

আকরাম খান পরিচালিত নাটক ‘গোলাপের সুবাস’; প্রচার হবে রাত সাড়ে ৮টায়। অভিনয়ে: দিলারা জামান, তনয় বিশ্বাস, লাবণ্য চৌধুরী প্রমুখ।

চ্যানেল আই

দুপুর আড়াইটায় থাকছে টেলিফিল্ম ‘জীবনের কাছে’। আরিফ খানের পরিচালনায় এতে অভিনয় করেছেন আফজাল হোসেন, সাদিয়া ইসলাম মৌ। বিকাল সাড়ে ৪টায় টেলিফিল্ম ‘শেষমেশ’। কাজল আরেফিন অমির নির্মাণে এতে অভিনয় করেছেন জিয়াউল হক পলাশ, পারসা ইভানা, মনিরা মিঠু প্রমুখ।

এটিএন বাংলা

রাত পৌনে ৮টায় থাকছে ‘আলোকিত অন্ধকার’ নামের একটি নাটক। যেটা পরিচালনা করেছেন হানিফ সংকেত। অভিনয়ে মীর সাব্বির, তারিন জাহান, ডলি জহুর প্রমুখ। রাত সাড়ে ১১টায় টেলিফিল্ম ‘হাউজমেইড’। প্রীতি দত্তের পরিচালনায় এতে অভিনয় করেছেন নিলয় আলমগীর, জান্নাতুল সুমাইয়া হিমি।

আরটিভি

সন্ধ্যা সাড়ে ৭টায় প্রচার হবে নাটক ‘গরম একটা খবর আছে’। সোহেল হাসানের পরিচালনায় এতে আছেন মোশাররফ করিম ও তানিয়া বৃষ্টি। রাত সাড়ে ৮টায় প্রচার হবে এস আর মজুমদার পরিচালিত নাটক ‘ভালোবাসার কয়েকটা দিন’। এতে আছেন জিয়াউল ফারুক অপূর্ব ও সাফা কবির।

এনটিভি

রাত ৯টা ৩০ মিনিটে থাকছে নাটক ‘ইমারজেন্সি বিয়ে’। তাইফুর জাহান আশিকের পরিচালনায় এতে কাজ করেছেন মোশাররফ করিম, মিম চৌধুরী, শামীম জামান প্রমুখ। রাত ১১টা ৫ মিনিটে দেখা যাবে মুসাফির রনি পরিচালিত নাটক ‘অস্বীকার’। এতে আছেন নিলয় ও হিমি।

মাছরাঙা টেলিভিশন

মহিন খান নির্মিত ‘মিস্টার বুদ্ধিমান’ দেখা যাবে বিকাল ৫টা ৫০ মিনিটে। এতে আছেন নিলয় আলমগীর ও জান্নাতুল সুমাইয়া হিমি। রাত ৮টায় প্রচার হবে নাটক ‘এভাবেও ভালোবাসা হয়’। শাহ মোহাম্মদ রাকিবের নির্মাণে এতে অভিনয় করেছেন মুশফিক ফারহান ও সাদিয়া আয়মান।

বাংলাভিশন

সন্ধ্যা ৬টা ২৫ মিনিটে প্রচার হবে নাটক ‘দত্তক’। পথিক সাধন পরিচালিত এই নাটকে আছেন ইয়াশ রোহান ও তটিনী। রাত ৯টা ২৫ মিনিটে দেখানো হবে মাহমুদুর রহমান হিমি পরিচালিত ‘হাজব্যান্ড অব দ্য ইয়ার’। এতে অভিনয় করেছেন মুশফিক ফারহান ও তানজিন তিশা।

দীপ্ত টিভি

তারেক রেজা সরকার পরিচালিত নাটক ‘দূরে কোথায়’ থাকছে সন্ধ্যা ৭টায়। এর মুখ্য ভূমিকায় খায়রুল বাসার ও সাফা কবির। রাত ৮টায় সোহেল হাসানের ‘নেশার লাটিম’; অভিনয়ে মোশাররফ করিম ও সামিরা খান মাহি।

সূত্র: বাংলা ট্রিবিউন

বিনোদন থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com