ঢাকা, ৩০ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

নাটোরের পৌরসভা কার্যালয়ে দুই পক্ষের সংঘর্ষ

সারাদেশ | অনলাইন ডেস্ক

(১ সপ্তাহ আগে) ১৭ এপ্রিল ২০২৪, বুধবার, ১০:৪২ পূর্বাহ্ন

banglahour

নাটোর পৌরসভার ৫নং ওয়ার্ডের রাস্তার পাশের ড্রেন নির্মাণ কাজের কোটি টাকার ভাগ বাটোয়ারা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে শিহাব হোসেন শিশির (২৫) নামে এক যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। মঙ্গলবার দুপুরে নাটোর পৌরসভা কার্যালয়ে এ ঘটনা ঘটে।

এ সময় একই ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশী হাসানুর রহমান হাসুর (৩৫) বাম হাতের কব্জি থেকে কেটে নেয় দুর্বৃত্তরা।  

শিশির শহরের মল্লিকহাটি এলাকার মোজাহার আলী মুন্নার ছেলে। শিশির একটি খেলনা গাড়ি সরবরাহ প্রতিষ্ঠানে কর্মচারী হিসেবে কাজ করলেও নিয়মিত নাটোর পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর রোকনুজ্জামান হিরোর অনুসারী হিসেবে তার সঙ্গে থাকতেন।  আহত হাসু শহরের কান্দিভিটুয়া এলাকার আলম হোসেনের ছেলে। 

এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে হিরো এবং হাসুকে আটক করেছে। হাসু সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশী হিসেবে ব্যাপক পোস্টারিং ও মাইকিং প্রচারণা চালালেও শেষ পর্যন্ত নির্বাচনে মনোনয়নপত্র দাখিল করেননি। সংঘর্ষে লিপ্ত দুপক্ষই নাটোর সদরের এমপি শফিকুল ইসলাম শিমুলের অনুসারী বলে জানা গেছে। 

পুলিশ সুপার তারিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদা শারমিন নেলী ও নাটোর সদর থানার ওসি মিজানুর রহমান সংঘর্ষের পর ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। 

এ সময় নাটোরের পুলিশ সুপার তারিকুল ইসলাম বলেন, ঠিকাদারি কাজের টাকা ভাগাভাগি নিয়ে দ্বন্দ্বের জের ধরে সংঘর্ষে একজন নিহত অপরজন আহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে দুই গ্রুপের প্রধান রোকনুজ্জামান হিরো ও হাসানুর রহমান হাসুকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে। 

নাটোর থানার ওসি মিজানুর রহমান জানান, টাকা ভাগাভাগি নিয়ে দ্বন্দ্বের জের ধরে দেশীয় অস্ত্র নিয়ে প্রকাশ্যে সংঘর্ষ ও হতাহতের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নাটোর পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর রোকনুজ্জামান হিরো এবং হাসানুর রহমান হাসুকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় মামলা দায়ের হলে অভিযুক্ত অন্যদের আটক করে বিচারের আওতায় আনা হবে। 

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান এ ধরনের ঘটনার নিন্দা ও বিচার দাবি করে বলেন, শিশির যুবলীগ কর্মী ও আওয়ামী পরিবারের সন্তান। শিশির নিরীহ ছেলে, পরিকল্পিতভাবেই পেছন থেকে ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

সারাদেশ থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com