ঢাকা, ১৯ মে ২০২৪, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

১০ ডিসেম্বর পালাবার পথ পাবে না বিএনপি- কামরুল

রাজনীতি | নিজস্ব প্রতিবেদক

(১ বছর আগে) ৪ ডিসেম্বর ২০২২, রবিবার, ৮:৫৮ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ৮:৫৮ পূর্বাহ্ন

banglahour

ঢাকা: বিএনপি-জামায়াত দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্র করছে। সেই সঙ্গে দেশের সব অর্জনকে নস্যাৎ করারও চেষ্টা করছে। আগামী ১০ ডিসেম্বর সরকার পতনের আস্ফালন করছে। ওইদিন পালাবার পথ পাবে না বিএনপি। বিএনপি অশুভ পথে ক্ষমতার পরিবর্তন চায় বলেও উল্লেখ করে কামরুল ইসলাম বলেন, বাংলাদেশে কোনো অবস্থাতেই তত্ত্বাবধায়ক সরকার আসবে না। কোনো অবস্থায় বিএনপি নির্বাচনে আসতে চায় না। বিএনপির বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তিনি।

শনিবার (৩ ডিসেম্বর) গুলিস্তান নাট্যমঞ্চে ‘বিএনপি-জামায়াতের সন্ত্রাস-নৈরাজ্য অপপ্রচার ও দেশ বিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে’ ৯ ডিসেম্বর দক্ষিণ আওয়ামী লীগের সমাবেশ সফল করার লক্ষে আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রাজধানীর নয়াপল্টনে বিএনপিকে কোনো সমাবেশ করতে দেয়া হবে না বলে সাফ কথা বলেন কামরুল ইসলাম। একই অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম। তিনি বলেছেন, গত তিন বছরে একটি জনসমাবেশের আয়োজন করতে পারনি ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগ। তিনি বলেন, আমাদের গঠনতন্ত্র অনুযায়ী প্রতিবছর ১ টি করে জনসভা হওয়ার কথা রয়েছে। গত তিন বছরে ও  সেটা কিন্তু হয় নাই। তিনি বলেন, ৯ ডিসেম্বর ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের জনসভায় ৫ লাখ মানুষের জমায়েত ঘটাতে পারলে পরের দিন বিএনপির জনসভা ভুণ্ডল হয়ে যাবে।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরের সঞ্চালনায় বর্ধিত সভায় আরও বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ- সভাপতি রুহুল আমিন-এমপি ও হেদায়েতুল ইসলাম স্বপন, যুগ্ম-সাধারণ সম্পাদক মিরাজ হোসেন, সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার কবির, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইফুনন্নবী সাগর, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আব্দুল মতিন ভূইয়া, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম শরিফ প্রমুখ।

রাজনীতি থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com