ঢাকা, ২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

মোবাইল চোরচক্রের ২০ সদস্য গ্রেফতার

অপরাধ | নিজস্ব প্রতিবেদক

(১ বছর আগে) ২০ ডিসেম্বর ২০২২, মঙ্গলবার, ৬:২৬ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৬:২৮ অপরাহ্ন

banglahour

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও এলাকাসহ রাজধানীর মোহাম্মদপুর, পল্লবী এবং যাত্রাবাড়ী এলাকায় সাড়াঁশি অভিযান পরিচালনা করে মোবাইল চোরচক্রের ২০ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব ৩।

সোমবার (১৯ ডিসেম্বর) রাতে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও এলাকাসহ রাজধানীর মোহাম্মদপুর, পল্লবী এবং যাত্রাবাড়ী এলাকায় একযোগে সাড়াঁশি অভিযান পরিচালনা করে সংঘবদ্ধ মোবাইল চোরচক্রের সক্রিয় সদস্যদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হল:
১। আব্দুল রাজ্জাক  ২। মোঃ হাদীদ ইকবাল (৩৫) ৩। মোঃ মাসুদ (২৮) ৪। মোঃ রাশেদ ঢালী (৩১) ৫। মোঃ ইব্রাহীম (৩২) ৬। আরিফুর হোসেন (১৯) ৭। জাকির তালুকদার (৩৫) ৮। মোঃ জুয়েল (৩০) ৯। মোঃ রাসেল (২৯)১০। মোঃ নজরুল ইসলাম (৩৯),  ১১। মোঃ বিল্লাল হোসেন (৩০) ১২। মোঃ ফেরদৌস রায়হান সাগর (২৪) ১৩। মোঃ সুলতান খান (২০) ১৪। মোঃ সাব্বির (২০) ১৫। মোঃ আসলাম (৫০) ১৬। উজ্জল (২৫) ১৭। মোঃ বাচ্চু ঢালি (৩২) ১৮। মোঃ সুজন (২৭), ১৯। মোঃ সফিকুল ইসলাম (৩৫), ২০। মোঃ জহির (২৬)। 

গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে ৬৬৪ টি মোবাইলফোন, ৩০৬ টি মোবাইলের ব্যাটারী এবং নগদ ১০২৭০/-টাকা উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৩। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৩ এর অধিনায়ক লেঃ কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ। 

অধিনায়ক আরো জানান, গ্রেফতারকৃত আসামীরা আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় দীর্ঘদিন ধরে চোরাই এবং ছিনতাইকৃত মোবাইল ক্রয়-বিক্রয় করে আসছে। আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

অপরাধ থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com