ঢাকা, ১৯ মে ২০২৪, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

বছরের প্রথম দিনে নতুনধারার মশারি বিতরণ

রাজনীতি | নিজস্ব প্রতিবেদক

(১ বছর আগে) ১ জানুয়ারি ২০২৩, রবিবার, ১২:৩৮ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১২:৩৯ অপরাহ্ন

banglahour

ঢাকা: ডেঙ্গুরোধে বছরের প্রথম দিনে মশারি বিতরণ করেছে নতুনধারা বাংলাদেশ এনডিবি। ১১ বছরে পদাপর্ণ ও নতুন বছর উপলক্ষ্যে রাজধানীসহ বিভিন্ন জেলা-উপজেলায় ভাসমান মানুষদের ঘুমন্ত অবস্থায় তাদের উপরে মশারি টানিয়ে দিয়েছেন নতুনধারার রাজনীতিকগণ। ১ জানুয়ারি রাতে এই কর্মসূচির উদ্বোধন করেন নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী। এসময় উপস্থিত ছিলেন সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ সরকার রানা, এনডিবি মিডিয়াসেল সদস্য আল আমিন মুন্না প্রমুখ।

এসময় মোমিন মেহেদী উপস্থিত নেতাকর্মী ও গণমাধ্যমের উদ্দ্যেশ্যে বলেন, নতুনধারা বাংলাদেশ এনডিবিই বাংলাদেশের রাজনীতিতে একমাত্র উদাহরণ, যাদের প্রতিষ্ঠা বার্ষিকী থেকে সকল কর্মসূচির লক্ষ্য সাধারণ মানুষের কষ্ঠ লাঘব করা। আর অন্যান্য অধিকাংশ রাজনৈতিক প্লাটফর্মগুলোর উদ্দেশ্য মানুষকে কষ্টে রেখে ক্ষমতায় আসা অথবা থাকা। তার প্রমাণ রাস্তা বন্ধ করে সমাবেশ আর মিছিল। অতএব, বাংলাদেশের মানুষকে সিদ্ধান্ত নিতে হবে, তারা কাদের রাজনীতির সাথে থাকবেন, নীতি-আদর্শ-সততা; নাকি কষ্ট-বেদনা-নির্যাতন-নীতিহীনতা?

উল্লেখ্য, ২০১২ সালের ৩০ ডিসেম্বর জাতীয় প্রেসক্লাব থেকে আত্মপ্রকাশের পর নতুনধারা বাংলাদেশ এনডিবি ২০১৭ সালের ৩১ ডিসেম্বর এবং দ্বিতীয়বার ২০২২ সালের ২৬ অক্টোবর নিবন্ধনের জন্য নির্বাচন কমিশনের সকল শর্ত পূরণ করে আবেদন করেছে।

রাজনীতি থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com