ঢাকা, ১১ মে ২০২৪, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশনের চিকিৎসা সহায়তার চেক বিতরণ

খেলা |

(১ বছর আগে) ১০ জানুয়ারি ২০২৩, মঙ্গলবার, ৪:১৪ অপরাহ্ন

banglahour

ঢাকা: আজ সোমবার (১০ জানুয়ারী) বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশনের সভাকক্ষে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত আর্থিক অনুদান ও বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন কর্তৃক অসচ্ছল, আহত ও অসমর্থ ক্রীড়াসেবী ও তাদের পরিবারের সদস্যদের জন্য  প্রদত্ত  চিকিৎসা-আর্থিক  সহায়তার চেক বিতরণ করেছেন ফাউন্ডেশনের চেয়ারম্যান যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি। 

এ সময়ে প্রতিমন্ত্রী বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন কর্তৃক চিকিৎসা-আর্থিক সহায়তা হিসেবে ৩৫ জন ক্রীড়াসেবীর মধ্যে ৩৯ লক্ষ ৩০ হাজার টাকার চেক বিতরণ করেন। এছাড়া মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত ৫ জন বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্বকে ৪০ লক্ষ টাকার  আর্থিক অনুদানের চেক বিতরণ করেন।

বাংলাদেশ ব্রীজ ফেডারেশনের কোষাধ্যক্ষ মুহাম্মদ আমীর আলীর চিকিৎসা ব্যয় নির্বাহের নিমিত্তে ১০ লক্ষ টাকা, স্বাধীন বাংলা ফুটবল দলের খেলোয়াড় মোঃ মোজাম্মেল হক, আব্দুল মোমেন জোয়ার্দারকে ১০ লাখ টাকার আর্থিক সহায়তার চেক প্রদান করা হয়েছে।  এছাড়া বাংলাদেশের জাতীয় ও আন্তর্জাতিক ক্রিকেট ও ফুটবল ম্যাচে টাইগার সেজে বাংলাদেশের পতাকা প্রদর্শনকারী ফাহিমুল হককে ৫ লাখ টাকার আর্থিক সহায়তা করা হয়েছে।  

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ ১১ আসনের সংসদ সদস্য  কাজিম উদ্দিন আহম্মেদ এমপি, যুব ও ক্রীড়া সচিব ড. মহিউদ্দিন আহমেদ, জাতীয় ক্রীড়া পরিষদের সচিব পরিমল সিংহ, বিকেএসপির মহাপরিচালক, বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশনের সচিব কৃষ্ণেন্দু সাহাসহ যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উর্ধতন কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন। 

খেলা থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com