ঢাকা, ১৯ মে ২০২৪, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

উন্নয়নে এবং সেবায় আওয়ামী লীগই মানুষের পাশে থাকে- আবদুস সবুর

রাজনীতি | নিজস্ব প্রতিবেদক

(১ বছর আগে) ১৩ জানুয়ারি ২০২৩, শুক্রবার, ৬:০২ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৭:১৮ পূর্বাহ্ন

banglahour

কুমিল্লা: বাংলাদেশ আওয়ামী লীগ ২০০৯ সালে জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার হাত ধরে ক্ষমতায় আসার পর থেকে মেঘা উন্নয়ন করছে। বিএনপি সরকার যা স্বপ্নেও কল্পনা করতে পারেনি তা শেখ হাসিনা সরকার বাস্তবায়ন করে দেখিয়েছেন।  উন্নয়নে ,সংগ্রামে এবং সেবায় আওয়ামী লীগই মানুষের পাশে থাকে।

আজ শুক্রবার ( ১৩ জানুয়ারি) কুমিল্লার দাউদকান্দিতে অসহায় দুঃস্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণকালে বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী মোঃ আবদুস সবুর এই সব কথা বলেন।  

আবদুস সবুর বলেন, বাংলাদেশ আওয়ামী লীগই দেশের সবচেয়ে প্রাচীন ও অভিজ্ঞ দল। ১৯৫২ সালের সংগ্রামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সামনে থেকে সাহস যুগিয়েছিলেন। ১৯৫৪ এর নির্বাচন, ১৯৬২ ভাষা আন্দোলন, ১৯৬৬-ছয় দফা আন্দোলন এবং ১৯৭১ সালের সংগ্রাম একমাত্র আওয়ামী লীগই দেশবাসীকে নিয়ে বাংলাদেশের পতাকা ও মানচিত্র রক্ষা করেছেন।

তিনি আরও বলেন,দেশ স্বাধীন হওয়ার পর দেশ পুননির্মাণে আওয়ামী লীগ কাজ করেছে৷ আওয়ামী লীগ শুধু দেশের রাজনৈতিক আন্দোলনেই থাকে না, দেশবাসীর যেকোন প্রয়োজনে মানুষের দরজায় দরজায় গিয়ে সেবা দিয়ে থাকে।

বর্তমানে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ অনেক বেশি জনবান্ধব এবং জনসেবায় সম্পৃক্ত। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা তৃনমূলে সেবা পৌঁছাতে সর্বদাই প্রস্তুত ছিলাম এবং আছি, শেখ হাসিনার একজন কর্মী হিসেবে।  

আমি বিশ্বাস করি,স্মার্ট বাংলাদেশ বিনির্মানে আগামী নির্বাচনে  জননেত্রী শেখ হাসিনার পাশে বাংলাদেশের জনগণ থাকবে।

এই সময় আরও উপস্থিত ছিলেন  কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মান্নান জয়,কুমিল্লা উত্তর জেলার স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জিএস সুমন সরকার,দাউদকান্দি উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহিউদ্দিন শিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক শাহাজালাল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক খন্দকার শাহাজান,দাউদকান্দি সদর উত্তর ইউনিয়নের চেয়ারম্যান কামরুজ্জামান শাহীন,  ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল কাশেমসহ উপজেলা ও পৌর আওয়ামী লীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও যুবলীগের নেতৃবৃন্দ।

রাজনীতি থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com