ঢাকা, ১৭ মে ২০২৪, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

শেখ হাসিনা বাংলাদেশের জনগণের প্রতি অত্যন্ত আন্তরিক

সারাদেশ |

(১ বছর আগে) ২২ অক্টোবর ২০২২, শনিবার, ৩:২১ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৫:৪১ অপরাহ্ন

banglahour

বান্দরবান: পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের মানুষের কল্যাণের জন্য অবিরাম কাজ করে যচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের জনগণের প্রতি অত্যন্ত আন্তরিক।  জনগণের প্রতি তাঁর অকৃত্তিম ভালোবাসা, সেবার মনোভাবে ও সহযোগিতার মাধ্যমে তিনি দেশের উন্নয়ন কাজ করে যাচ্ছেন। আমরা সবাই জননেত্রী শেখ হাসিনার সেবাপূর্ণ কাজের পথ চলার অনুসারী। সেবার মনোব্রত নিয়ে আমাদের সবাইকে এগুতে হবে। তবেই এদেশ বঙ্গবন্ধুর সোনার বাংলায় পরিণত হবে।


আজ (২২ অক্টোবর, ২০২২ খ্রি.) বান্দরবান জেলা শহরের অরুণ সারকী টাউন হল অডিটোরিয়ামে কারিতাস-এর সুবর্ণজয়ন্তী ৫০ বছর পূর্তি উপলক্ষে কারিতাস চট্রগ্রাম অঞ্চল আয়োজিত অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর এমপি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।


এর আগে বান্দরবান শহরের রাজার মাঠ প্রাঙ্গন থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে অরুণ সারকী টাউন হলে গিয়ে শেষ হয়। 
অনুষ্ঠানে জাতীয় সংগীতের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন, বেলুন উড়িয়ে মঙ্গল প্রদীপ জালিয়ে কারিতাস বাংলাদেশের সুবর্ণ জয়ন্তী পূর্তি উৎসব এর উদ্বোধন করেন প্রধান অতিথি বীর বাহাদুর এমপি।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি,অতিরিক্ত পুলিশ সুপার নাজিম উদ্দিন, রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারি অমল কান্তি দাশসহ কারিতাস বাংলাদেশের চট্টগ্রাম অঞ্চলের কর্মকর্তা ও বান্দরবানের কারিতাসের উপকারভোগীগণ। 


মন্ত্রী বীর বাহাদুর কারিতাসের ৫০ বছর পুর্তি উদযাপনকে স্বাগত জানিয়ে বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নত বাংলাদেশ তথা সমৃদ্ধশালী বাংলাদেশ বিনির্মাণে কারিতাসসহ সকল বেসরকারী স্বেচ্ছাসেবী সংগঠনকে দেশ ও জনগণের কল্যানে কাজ করে যাওয়ার আহবান জানাই।

সারাদেশ থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com