ঢাকা, ৩ মে ২০২৪, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

বরিশালের মেহেন্দীগঞ্জ

বিদ্রোহী প্রার্থী হওয়ায় আওয়ামী লীগ নেতাকে বহিষ্কার

সারাদেশ | নিজস্ব প্রতিবেদক

(৯ মাস আগে) ৯ জুলাই ২০২৩, রবিবার, ১:৪৭ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১:৪৯ অপরাহ্ন

banglahour

শেখ সহিদুল ইসলাম তালুকদার

বরিশাল: বরিশালের মেহেন্দীগঞ্জ উপজেলার ১০নং আলিমাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক শেখ সহিদুল ইসলামকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। ওই ইউনিয়নের চেয়ারম্যান পদে দলীয় প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হওয়ায় তাঁকে বহিষ্কার করা হয়। আগামী ১৭ জুলাই অনুষ্ঠিত হবে এই ইউনিয়নে নির্বাচন। যেখানে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন ইমরান হোসেন বাপ্পী।

ইমরান হোসেন বাপ্পী

শনিবার (৮জুলাই) রাতে বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মো: ইউনুস স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বহিষ্কারের তথ্য জানানো হয়। 

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ১০নং আলিমাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় সিদ্ধান্ত অমান্য করে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক শেখ সহিদুল ইসলাম। 

এটা দলীয় শৃঙ্খলা ও সংগঠন বিরোধী কার্যকলাপ। এ জন্য উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাহ্ব কামাল উদ্দিন খান ও সাধারণ সম্পাদক সাহাব উদ্দিন আহমেদ তাঁকে সংগঠন থেকে বহিষ্কারের সুপারিশ করেছেন। এই সুপারিশের আলোকে বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ এবং সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস শেখ সহিদুল ইসলামকে আহ্বায়ক পদ থেকে সাময়িকভাবে বহিষ্কার করেন।

উল্লেখ্য, উক্ত ইউনিয়নে বিএনপি-জামায়াত ও ইসলামী আন্দোলনের কোন প্রার্থী নেই। সেখানে আওয়ামী লীগের প্রার্থী ছাড়াও আরো দু’জন চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com