ঢাকা, ৩ মে ২০২৪, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

দেশে পর্যটন খাতে বিনিয়োগে শীর্ষে গোল্ডস্যান্ডস গ্রুপ

অন্যান্য | স্টাফ রিপোর্টার

(৬ মাস আগে) ৪ অক্টোবর ২০২৩, বুধবার, ৮:২১ অপরাহ্ন

banglahour

পর্যটন শিল্পে বিশ্বে এক অপার সম্ভাবনা বাংলাদেশ। এ খাতে বিগত দিনের তুলনায় বর্তমান সময়ে অপার সম্ভাবনা হাতছানি দিলেও নেই পর্যাপ্ত বিনিয়োগ। বিনিয়োগের মাধ্যমেই এই খাতকে আরও এগিয়ে নেওয়া সম্ভব। দেশের পর্যটন অঞ্চলে বাড়ছে পর্যটকদের উপস্থিতি। তবে উন্নতমানের হোটেল-মোটেলে সুবিধা না থাকায় অনেক সময় পর্যটকদের অনাগ্রহ তৈরি হয়। দেশের পর্যটন শিল্পকে আরও এগিয়ে নিতে এই শিল্পের উন্নয়নে মহাপরিকল্পনা গ্রহণ করেছে পর্যটন শিল্পে দেশের জনপ্রিয় বিনিয়োগকারী প্রতিষ্ঠান গোল্ডস্যান্ডস্ গ্রুপ। সম্ভাবনাময় এ খাতে ব্যাপক বিনিয়োগ করছে প্রতিষ্ঠানটি।

ইতোমধ্যে দেশী-বিদেশী পর্যটকদের স্বস্তি দিতে এবং নতুন নতুন কর্মসংস্থান সৃষ্টি করে বেকারত্ব দূরীকরণে বিশেষ অবদান রাখার লক্ষ্য নিয়ে শীর্ষ হোটেল ডেভোলপার প্রতিষ্ঠান গোল্ডস্যান্ডস্ গ্রুপের গোল্ডস্যান্ডস্ হোটেল এন্ড রিসোর্টস লিমিটেড কক্সবাজার ও কুয়াকাটায় পর্যটক ও পরিবেশবান্ধব বিভিন্ন প্রকল্প হাতে নিয়েছে। তৈরি করেছে আন্তর্জাতিক মানের বিলাসবহুল ৫ তাঁরকা হোটেল। যেখানে মালিকানা ক্রয় করে যে কেউ হতে পারেন ৫ তাঁরকা হোটেল এর গর্বিত অংশীদার। হোটেল স্যুট বা আংশিক মালিকানা ক্রয়েই পাওয়া যাবে সাব-কাবলা রেজিস্ট্রেশন। যেখান থেকে বছর জুড়ে পাওয়া যাবে নিশ্চিত মুনাফা ও হালাল আয়। এছাড়াও উপভোগ করতে পারবেন হোটেলের বিভিন্ন সুযোগ-সুবিধা। হালাল আয় ও সুদমুক্ত ব্যবসার ক্ষেত্রে পর্যটনে বিনিয়োগ বেশ জনপ্রিয়।

পর্যটন শিল্পের ব্যবসা অধিক লাভবান হওয়ায় দিন দিন বাড়ছে বিনিয়োগের পরিমাণ। আর বিনিয়োগের জন্য দেশের সেরা ও জনপ্রিয় প্রতিষ্ঠান গোল্ডস্যান্ডস্ গ্রুপ। গোল্ডস্যান্ডস্ গ্রুপের আন্তর্জাতিক ৫ তাঁরকা হোটেলগুলোর আর্কিটেকচারিয়াল ডিজাইন করছে সিঙ্গাপুরিয়ান ওয়াল্ড ক্লাস আর্কিটেক্ট কোম্পানি সুরবানা জুরং (Surbana Jurong)। যারা আধুনিক আরবার ইনফ্রাস্ট্রকচার তৈরিতে বিশ্বসেরা। সম্পদের রাজা হোটেল, যা বাড়বে যেমন রিটার্ন ও তেমন। পর্যটন শিল্পে বিনিয়োগের মধ্য দিয়ে একদিকে যেমন ব্যক্তিগত উন্নতির পথ সুগম হতে পারে, অন্যদিকে তেমনি কর্মসংস্থানের সুযোগ সৃষ্টির মাধ্যমে অসংখ্য মানুষের জীবিকার ব্যবস্থা করা সম্ভব।

রেল লাইন উদ্বোধনের খবরে কক্সবাজার ও কুয়াকাটায় পর্যটন শিল্পে বিনিয়োগে আগ্রহী হচ্ছে অনেকেই। কারণ রেল লাইন উদ্বোধন হলে পর্যটকের চাহিদা অনেক বাড়বে। এ অঞ্চলে পর্যটন ব্যবসায় সব থেকে বেশি আস্থাভাজন ও জনপ্রিয় গোল্ডস্যান্ডস্ গ্রুপ। পর্যটকদের এই বাড়তি চাহিদা মেটাতে গোল্ডস্যান্ডস্ গ্রুপের ৫ তাঁরকা মানের ৩ টি হোটেল প্রজেক্টের কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে। যেখানে হোটেল সি ভিউ স্যুটের ৬০০ থেকে ৯০০০ স্কয়ারফিট পর্যন্ত ক্রয় করা সম্ভব। 

অন্যান্য থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com