ঢাকা, ২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

শাকিব নিয়ে কলকাতার প্রযোজকের রূঢ় মন্তব্য

বিনোদন | অনলাইন ডেস্ক

(১ মাস আগে) ২৬ মার্চ ২০২৪, মঙ্গলবার, ১১:৩৯ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ১১:৪১ পূর্বাহ্ন

banglahour

 আসন্ন ঈদে শাকিব খানের চমক দেখবে সেই অপেক্ষায় বাংলা সিনেমার দর্শক। কিন্তু সেই মুহূর্তে বাংলাদেশের চলচ্চিত্রেন নাম্বার ওয়ান এই নায়ককে নিয়ে রূঢ় মন্তব্য করলেন কলকাতার প্রযোজক রানা সরকার। ‘কলকাতার হলে শাকিবের সিনেমা চলে না’ এমনটাই মন্তব্য করেছেন কলকাতার প্রযোজক রানা । একটি সংবাদ মাধ্যমের অডিও বার্তায় শাকিব খান প্রসঙ্গে রানা বলেন, ‘শাকিব জনপ্রিয় হলেও পশ্চিমবঙ্গে তার সিনেমার দর্শকপ্রিয়তা নেই। সুপারস্টারের সিনেমা যেমন চলা উচিত, যেমন দেব, জিৎ, সোহম—সে রকম চলে না। শাকিব খান হয়তো খুব জনপ্রিয়, কিন্তু অভিনয়ে অন্য যারা নাম করছেন, তাদের তুলনায় অতটা ভালো নয়।’ 

কলকাতায় শ্রাবন্তী, শুভশ্রীসহ বহু নায়িকার সঙ্গে সিনেমা করেছেন শাকিব। কিছু আলোচিত সিনেমায় কাজও করেছেন। শাকিব পশ্চিম বাংলার চলচ্চিত্রশিল্পে বেশ পরিচিত নাম হলেও সেই নায়কই নাকি অভিনয় পারেন না বা জানেন না! এমনটি কি কখনো হতে পারে? শাকিব খানকে নিয়ে প্রায় সময় এই গুঞ্জন ওঠে যে তিনি নাকি অভিনয়ই জানেন না! রানা সে কথাই বলছেন। তিনি বলেন, ‘বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় শাকিব খান ছবি করলেও হলগুলো এই নায়কের সিনেমায় ততটা আগ্রহী নয়।  

শাকিব খানের সিনেমা হলে তো চলেই না, বাংলার কোনো স্যাটেলাইট চ্যানেলেও তাকে সেই দামটা দেয় না, যে দামটা দেব, জিতের মতো নায়কদের আছে।’ রানা সরকার আরও বলেন, শাকিব খান সুপারস্টার ঠিকই, তবে এই নায়ক যদি আরও অভিনয়ের দিকে মনোযোগ দিতেন, তাহলে ভালো হতো। পশ্চিমবঙ্গের নায়কদেরও প্রায় সময় কটাক্ষ করেন টালিউডের এই প্রযোজক। তাদের অভিনয় পারা না–পারা এবং নানা দুর্বলতা নিয়ে তোলেন প্রশ্ন।   এবার ঈদে মুক্তি পাচ্ছে শাকিব খানের ‘রাজকুমার’ সিনেমা। যা গত বছরের ডিসেম্বরে শুটিং শুরু হয়। আরশাদ আদনান প্রযোজিত ‘রাজকুমার’ সিনেমাটি পরিচালনা করছেন হিমেল আশরাফ। বিগ বাজেটের সিনেমাটিতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি।

 

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com