ঢাকা, ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

শেখ হাসিনা বেঁচে থাকতে শীতবস্ত্রের অভাবে কেউ কষ্ট পাবে না

সারাদেশ | নিজস্ব প্রতিবেদক

(১ বছর আগে) ১৯ জানুয়ারি ২০২৩, বৃহস্পতিবার, ২:৩৭ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৩:২৬ অপরাহ্ন

banglahour

চট্রগ্রাম: বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেছেন, দেশে চলমান শীত মৌসুমে কনকনে শীতে দেশের শহর ও গ্রামাঞ্জলের মানুষের কষ্টের কথা বিবেচনা করে আওয়ামী লীগ সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বাংলাদেশ আওয়ামী লীগকে সারা দেশে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণের নির্দেশ দিয়েছেন। তারই ধারাবাহিকতায় দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়া-লোহাগাড়ার শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বেঁচে থাকতে দেশের কোন মানুষ শীতবস্ত্রের অভাবে কষ্ট পাবে না।

বৃহস্পতিবার (১৯ জুলাই) সকাল ১১টায় সাতকানিয়ার রোডভিউ রেষ্টুরেন্ট মাঠে চট্টগ্রামের সাতকানিয়া ও লোহাগাড়া উপজেলায় শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শেখ হাসিনার নেতৃত্বে দেশ অনেকদুর এগিয়েছে জানিয়ে তিনি বলেন, তলাবিহীন ঝুঁড়ির দেশ এখন আর নেই। শেখ হাসিনার নেতৃত্বে অনেকধাপ পেরিয়ে বাংলাদেশ এখন উন্নয়শীল দেশে পরিণত হয়েছে। দেশের টাকায় স্বপ্নের পদ্মা সেতু বানিয়ে দেখিয়েছেন। উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে মেট্রোরেলের যুগে প্রবেশ করেছে দেশ। আগামীতে স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে কাজ করছেন বঙ্গবন্ধু কন্যা। তাই দেশের চলমান উন্নয়ন ও অগ্রগতি ধরে রাখতে এবং আগামীতে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারো বিপুলভোটে শেখ হাসিনাকে বিজয়ী করার কোন বিকল্প নেই।
লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি জননেতা খোরশেদ আলম চৌধুরী'র সভাপতি অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান।

সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মাদ শাহজাহানের সঞ্চালনায় অনুষ্টানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এডভোকেট জহির উদ্দিন, যুব ও ক্রীড়া সম্পাদক গোলাম ফারুক ডলার, সদস্য মোস্তাক আহমদ আঙ্গুর, সদস্য আনোয়ার কামাল, আবুল কালাম আজাদ, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট প্রদীপ কুমার চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন,  সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান মুজিব, মাষ্টার মো : মিয়া ফারুক, চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য আব্দুল আলীম ও মাদার্শা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আ. ন. ম সেলিম চৌধুরী প্রমুখ।

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com