ঢাকা, ২১ জুলাই ২০২৪, রবিবার, ৬ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

জীবিত বঙ্গবন্ধুর চেয়েও মৃত বঙ্গবন্ধু এখন অনেক বেশি শক্তিশালী

রাজনীতি | নিজস্ব প্রতিবেদক

(১০ মাস আগে) ২৫ আগস্ট ২০২৩, শুক্রবার, ২:৩২ অপরাহ্ন

banglahour

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জননেতা সুজিত রায় নন্দী বলেছেন, জীবিত বঙ্গবন্ধুর চেয়েও মৃত বঙ্গবন্ধু এখন অনেক বেশি শক্তিশালী।

তিনি বলেন, ‘স্বাধীনতাবিরোধী কুচক্রী মহল জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করে ইতিহাস থেকে তার নাম মুছে দিতে চেয়েছিল। তাদের সে ষড়যন্ত্র সফল হয়নি। শিশু-কিশোর-যুবকসহ সব বয়সের মানুষের মাঝে আজ বঙ্গবন্ধুর জীবন-দর্শনের প্রভাব প্রবাহিত হচ্ছে।’

বৃহস্পতিবার( ২৪ আগস্ট) বিকেলে রাজধানীর ডেমরা হাজী মোয়াজ্জেম উচ্চ বিদ্যালয়ে মাঠে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা এবং খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় সুজিত রায় নন্দী বলেন, বঙ্গবন্ধু ছিলেন শ্রমজীবী ও অসহায় দরিদ্র মানুষের অকৃত্রিম বন্ধু। জাতির পিতা সারাটি জীবন মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করেছেন। তিনি সোনার বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখেছিলেন। সেই স্বপ্ন আজ বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনের মধ্যে দিয়ে বাংলাদেশ ঘুরে দাঁড়িয়েছিল। শেখ হাসিনার নেতৃত্বে দেশ দ্রুতগতিতে এগিয়ে যাচ্ছে। আজকে বাংলাদেশ বিশ্বের বুকে উন্নয়নের রোল মডেল। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হাজী মোয়াজ্জেম উচ্চ বিদ্যালয়ের স্থায়ী দাতা সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব  মাওলানা সাহাদাৎ হোসেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ডেমরা থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব মশিউর রহমান সজল, সারুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি সহিদুল ইসলাম কন্ট্রাক্টর, হাজী মোয়াজ্জেম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহতাব উদ্দিন চৌধুরী,ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৬৮ নং ওয়ার্ডের কাউন্সিলর মাহমুদুল হাসান পলিন।

এসময় ঢাকা মহানগর দক্ষিণ এবং ডেমরা থানার আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com