ঢাকা, ১৮ মে ২০২৪, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

লাইফ সাপোর্ট দিয়েও এ সরকারকে আর রক্ষা করা সম্ভব নয়

রাজনীতি | নিজস্ব প্রতিবেদক

(৮ মাস আগে) ২৯ আগস্ট ২০২৩, মঙ্গলবার, ৫:১৫ অপরাহ্ন

banglahour

ঢাকা: ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব অধ্যক্ষ ইউনুছ আহমাদ বলেছেন, লাইফ সাপোর্ট  দিয়েও আওয়ামী মিডনাইট সরকারকে আর রক্ষা করা সম্ভব নয়। তাদের অপকর্মের ফিরিস্তি এতোটাই লম্বা যে, ক্ষমতা হারালে তারা সমূহ বিপদের ভয়ে এখন আতঙ্কিত।  টেকনাফ থেকে তেতুলিয়া সর্বত্র আজ একই আওয়াজ আওয়ামী অবৈধ সরকার কখন ক্ষমতা ছাড়বে।

আজ ২৯ আগস্ট মঙ্গলবার সকাল ১০টায় রাজধানী এ্যালিফ্যান্ট রোডস্থ স্টার কাবাব মিলনায়তনে নিউ মার্কেট থানা শাখার উদ্যোগে তৃণমূল প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি সরকারকে হুশিয়ার উচ্চারণ করে বলেন, শুভবুদ্ধির পরিচয় দিন। দ্রুত পদত্যাগ করে জাতীয় সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করুন। নইলে জনগণ সিদ্ধান্ত নেবে কি করে দুঃশাসন থেকে মুক্তি পেতে হয়। জনগণ সিদ্ধান্ত নিলে পরিস্থিতি শ্রীলঙ্কা থেকেও ভয়াবহ হতে পারে।  

সম্মেলনে প্রধান বক্তার বক্তব্য রাখেন সংগঠনের সহকারী মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম। শাখা সভাপতি আলহাজ আবুল কাশেমের সভাপতিত্বে ও সেক্রেটারি মাওলানা কামাল হোসাইনের পরিচালনায় এতে আরও বক্তব্য রাখেন, আলহাজ উবায়দুর রহমান, মুফতি আবদুল আহাদ, হাফেজ শাহাদাত হোসেন, মুহাম্মদ কাউসার মাহমুদ, মুহাম্মদ গোলাম রাব্বী, ইউনুস হাওলাদার, মৌলভী আবদুল আউয়াল, আলমগীর হোসেন প্রমুখ।

প্রধান বক্তার বক্তব্যে মাওলানা ইমতিয়াজ আলম বলেন, জাতি আজ আওয়ামী দুঃশাসন থেকে মুক্তি চায়। আওয়ামী হায়নাদের জুলুম, নির্যাতন, ও লুটেরা থেকে পরিত্রাণ চায়। সংবিধানের দোহাই দিয়ে যেনতেন ভাবে নির্বাচন আয়োজনের চেষ্টা হলে বিক্ষুব্ধ জনতা তা রুখে দিতে প্রস্তুত। তিনি সকল প্রকার অন্যায় অসত্য ও জালিমশাহির বিরুদ্ধে তীব্র প্রতিরোধ গড়ে তুলতে সর্বত্র সংগঠন শক্তিশালী করার জন্য দলীয় নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান।

রাজনীতি থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com