ঢাকা, ১৮ মে ২০২৪, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

উন্নয়ন চিত্র তুলে ধরে নৌকায় ভোট চেয়ে গনসংযোগ

রাজনীতি | নিজস্ব প্রতিবেদক

(৭ মাস আগে) ২০ সেপ্টেম্বর ২০২৩, বুধবার, ১২:০০ অপরাহ্ন

banglahour

ঢাকা: আওয়ামী লীগের টানা তিন মেয়াদে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন চিত্র সাধারণ মানুষের কাছে তুলে ধরে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে গনসংযোগের করছেন ঢাকা-৫ আসনের প্রয়াত এমপি হাবিবুর রহমান মোল্লার জেষ্ঠ্যপুত্র আলহাজ্ব মশিউর রহমান মোল্লা সজল। তিনি ডেমরা থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক। 

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) বিকালে ঢাকা-৫ নির্বাচনী এলাকার যাত্রাবাড়ি থানাধীণ ধলপুর কমিউনিটির সামনে থেকে আনুষ্ঠানিকভাবে ৪৮,৪৯ ও ৫০ নং ওয়ার্ডে সরকারের উন্নয়ন,শোভাযাত্রা ও নৌকায় ভোট চেয়ে গনসংযোগ শুরু করেছেন তিনি। এসময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে মশিউর রহমান মোল্লা সজল বলেন, আজকে জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন বিশ্বব্যাপী প্রশংসিত হচ্ছে, পছন্দ হচ্ছে না শুধু বিএনপি-জামায়াতের। তাই দেশবিরোধী শক্তি বিএনপি-জামায়াত আজকে আমাদের নেত্রীর বিরুদ্ধে দেশে-বিদেশে নানা ধরনের ষড়যন্ত্র শুরু করেছে। 

তিনি বলেন, আপনারা জানেন, শেখ হাসিনার সরকার জনবান্ধব সরকার। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে সকল ধর্ম-বর্ণের মানুষ নিরাপদ, শান্তি ও স্বস্তিতে থাকে, দেশের উন্নয়ন হয়, এগিয়ে যায়। কেবলমাত্র আওয়ামী লীগ সরকারের আমলে ঘরে ঘরে বিদ্যুৎ দেয়া হয়েছে, গৃহহীনদের জন্য থাকার ঘর নির্মান করে দেয়া হয়েছে, আজকে পদ্মাসেতু-মেট্টোরেল ও এলিভেটেড এক্সপ্রেসওয়ে, ঢাকায় হানিফ ফ্লাইওভার, তেজগাঁও-মগবাজার-মালিবাগ ফ্লাইওয়ার, কমলাপুর-শাহজাহানপুর ফ্লাইওভারসহ বহুসংখ্যক ছোট-বড় ফ্লাইওভার নির্মাণ করা হয়েছে। তিনি বলেন, এক পদ্মা সেতু দক্ষিণ এবং দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ২১টি জেলাকে সড়ক পথে ঢাকা এবং অন্যান্য জেলার সঙ্গে সরাসরি সংযুক্ত করেছে। এই সেতুর ফলে দেশের অর্থনীতিতে প্রবৃদ্ধি বেড়েছে, কর্মসংস্থান সৃষ্টি হয়েছে, কৃষক ফসলের ন্যায্যম্ল্যূ পাচ্ছে। আজকে জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর দেশজুড়ে যেদিকে তাকাবেন সেদিকেই দেখবেন আওয়ামী লীগ সরকারের উন্নয়ন আর উন্নয়ন। আজকে মানুষের জীবনযাত্রার মান উন্নয়ন হয়েছে। 

তাই দেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে সবার প্রতি আহ্বান জানান ডেমরা থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও ঢাকা-৫ আসনে নৌকার সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব মশিউর রহমান মোল্লা সজল। 

এ সময় ৬৪নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মাসুদুর রহমান মোল্লা বাবুল, ৬৯নং ওয়ার্ড কাউন্সিলর সালাহউদ্দিন,৭০নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব আতিকুর রহমান, সংরক্ষিত মহিলা কাউন্সিলর ফারহানা ইসলাম কুয়াশা ও মাহফুজা আক্তার হিমেল, বৃহত্তর ডেমরা থানা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহফুজুর রহমান মোল্লা শ্যামল ও কৌশিক আহমেদ জসিম, ৬৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক পদপ্রাথী মো: সোহেল খান, সারুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, ৪৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক হাজী শরীফ উদ্দিন ও জাহিদুল কবির রাজু, ৪৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ ও মো: নজরুল ইসলাম বাবু, ঢাকা মহানগর দক্ষিন কৃষকলীগের যুগ্ম আহ্বায়ক হাছান মাহমুদ অপুসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

এ সময় আলহাজ্ব মশিউর রহমান মোল্লা সজলের নেতৃত্বে গণসংযোগের নামে বিশাল শোডাউন দেওয়া হয়।

রাজনীতি থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com