ঢাকা, ২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

ইসরায়েলসহ তাদের বন্ধু রাষ্ট্রগুলো সকল পণ্য বয়কটের দাবি

অন্যান্য | নিজস্ব প্রতিবেদক

(৫ মাস আগে) ২৮ অক্টোবর ২০২৩, শনিবার, ৯:৩৮ পূর্বাহ্ন

banglahour

ঢাকা: ফিলিস্তিনে ওপর ইসরায়েলী হামলা ও হত্যার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে "রাইট টক বাংলাদেশ" নামে সামাজিক সংগঠন।

শুক্রবার বিকালে জাতীয় প্রেসক্লাবের সামনে এই কর্মসূচি পালন করেন সংগঠনটির নেতৃবৃন্দরা।

এতে বক্তব্য রাখেন, রাইট টক বাংলাদেশ এর পরিচালক ইঞ্জিনিয়ার আল আমিন এম তাওহীদ, সংগঠনটির কেন্দ্রীয় কমিটি সভাপতি এম হাফিজ ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, উপদেষ্টা পরিষদের সদস্য সোহেল তালুকদার।

এছাড়াও বক্তব্য রাখেন, রাইট টক বাংলাদেশ এর কেন্দ্রীয় কমিটির সহসভাপতি লায়ন নুরনাহার হোসাইন, ইলিয়াস মাহমুদ, ছবিরুল হক রায়হান, সাংগঠনিক সম্পাদক শান্তা আক্তার, দপ্তর সম্পাদক মেহেদী হাসান কামরুল, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক জান্নাতুন মনি, আপ্যায়ন বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন,  সহ-ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল আলিম প্রমুখ।

এসময় রাইট টক বাংলাদেশ এর পরিচালক ইঞ্জিনিয়ার আল আমিন এম তাওহীদ বলেন, ইসরায়েল, আমেরিকাসহ তাদের বন্ধু সকল দেশের পণ্য বয়কট করলে গোটা বিশ্বে স্বস্তি নেমে আসবে। তারা পণ্য বিক্রি করে অস্ত্র তৈরি করে বিক্রি করে এবং গোটা বিশ্বের জাতির রক্ত চুষছে এদের এখন বয়কট করার সময়। এই আমেরিকা এখন নিরব, তাদের নেই কোন নীতি।

রাইট টক বাংলাদেশ এর কেন্দ্রীয় কমিটির সভাপতি বলেন, নিরীহ ফিলিস্তিনের ওপর ইসরায়েল এই হামলা ও হত্যা কোন জাতি মেনে নিতে পারে না। ইসরায়েল বিচার হওয়া উচিত।

সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন এসময় বলেন, দখলদার অবৈধ ইসরায়েলের বিরুদ্ধে গোটা বিশ্বের মুসলিম রাষ্ট্রগুলো এক হয়ে ইসরায়েলের নাম মানচিত্র থেকে মুছে ফেলা উচিত।

সংগঠনটির উপদেষ্টা পরিষদের সদস্য সোহেল তালুকদার বলেন, শিশু থেকে শুরু করে দানব ইসরায়েল পরিবারগুলোকে ধ্বংস করে দিচ্ছে। অথচ বিশ্ব মোড়লরা আজ নিরব। আমেরিকা আজ হত্যাকারী ইসরায়েলের পক্ষ নিয়ে ফিলিস্তিনের শিশুদের হত্যার করার সাহস দিচ্ছে ইসরায়েলকে।

অন্যান্য থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com