ঢাকা, ১৯ মে ২০২৪, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

বিপুল পরিমান ভারতীয় শাড়িসহ গ্রেফতার ১

সারাদেশ | নিজস্ব প্রতিবেদক

(১ বছর আগে) ২ জানুয়ারি ২০২৩, সোমবার, ৩:৫২ অপরাহ্ন

banglahour

নারায়নগঞ্জ: নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার সাইনবোর্ড এলাকা থেকে শুল্ক ফাঁকি দিয়ে আসা বিপুল পরিমান ভারতীয় শাড়ি কাপড়সহ এক জনকে আটক করেছে কোস্ট গার্ড।
আজ সোমবার (০২ জানুয়ারি ২০২৩) দুপুরে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান এ তথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ০১ জানুয়ারি ২০২৩ আনুমানিক রাত ০০৩০ ঘটিকায় বাংলাদেশ কোস্ট গার্ড ঢাকা জোন অধিনন্থ বিসিজি স্টেশন পাগলা কর্তৃক স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট শামস্ সাদেকীন নির্ণয় এর নেতৃত্বে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার সাইনবোর্ড সংলগ্ন এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। 

অভিযানে কুমিল্লা থেকে ঢাকাগামী সন্দেহজনক ২টি কাভার্ড ভ্যানকে কোস্ট গার্ড সদস্য কর্তৃক থামার সংকেত দিলে তারা সংকেত অমান্য করে সামনের দিকে চলতে থাকে, পরবর্তীতে কোস্টগার্ড সদস্যগণ গাড়ি দুইটিকে ধাওয়া করে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার সাইনবোর্ড এলাকা থেকে গাড়ি দুইটিকে আটক করে। 

পরবর্তীতে গাড়ি দুইটি তল্লাশী করে সরকারি শুল্ক ফাঁকি দিয়ে ভারত থেকে অবৈধভাবে আসা শাড়ি-কাপড়সহ ১ ব্যক্তিকে আটক করা হয়। 

জব্দকৃত শাড়ি-কাপড়ের পরিমান সর্বমোট ৮৩৬১ পিস (শাড়ি ৭৬৯৪ পিস, থ্রি-পিস ৬২৭ পিস ও লেহেঙ্গা ৪০ পিস) যার আনুমানিক বাজার মূ্ল্য প্রায় ১৬,২০৫৪৫০০ টাকা (ষোল কোটি বিশ লক্ষ চুয়ান্ন হাজর পাঁচশত টাকা)। আটককৃত ব্যক্তি মোঃ আনোয়ার হোসেন(৩৫), কুমিল্লা জেলার দেবীদ্বার থানার এলাহাবাদ এলাকার বাসিন্দা।

তিনি আরও বলেন, পরবর্তীতে জব্দকৃত শাড়ি-কাপড় ও আটককৃত ব্যক্তিকে সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর করা হয়।

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com