ঢাকা, ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

বিবার্তা-জাগরণে ভাঙচুর ও চুরি

অন্যান্য | নিজস্ব প্রতিবেদক

(১ বছর আগে) ৯ ফেব্রুয়ারি ২০২৩, বৃহস্পতিবার, ৮:৫৯ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৯:৪৮ অপরাহ্ন

banglahour

ঢাকা: সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল বিবার্তা২৪ডটনেট ও জাগরণ আইপি টিভির অফিসে পদ্মা লাইফ টাওয়ার কর্তৃপক্ষের নির্দেশে পরিকল্পিতভাবে ভাঙচুর ও চুরি করা হয়েছে।

ভাঙচুর থেকে রক্ষা পায়নি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবিও। আমরা ইতোমধ্যে বিষয়টি আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে জানিয়েছি। তারা সরেজমিনে এসে ঘটনার তদন্ত করছেন। আমরা আশা করছি তারা বিষয়টিকে গুরুত্বের সাথে দেখে অতিদ্রুত এর সমাধান করবেন।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) বিকেলে বাংলামোটর, ঢাকাস্থ বিবার্তা২৪ডটনেট ও জাগরণ টিভির কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা বলেন জাগরণ আইপি টিভির প্রধান সম্পাদক এফ এম শাহীন। বিবার্তা২৪ডটনেট ও জাগরণ টিভির কার্যালয়ে ভাঙচুর-চুরির ঘটনায় এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এফ এম শাহীন বলেন, গতকাল বিকেল আনুমানিক ৪ ঘটিকায় পদ্মা লাইফ ইন্সুরেন্স কোম্পানির চেয়ারম্যান ফকরুল ইসলাম ও এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট আজগর আলীর নির্দেশে পদ্মা লাইফ ইন্সুইরেন্স টাওয়ারের ইলেট্রিশিয়ান মাহে আলম ও নাসির এসে ভবনে বিদ্যুৎতের কাজ হবে এই মর্মে ১০ মিনিটের জন্য বিদ্যুৎ বন্ধ করে রাত পর্যন্ত আর চালু করেনি। কিছুক্ষণ পর দেখা গেল পুরো ভবনে বিদ্যুৎ আছে কিন্তু শুধু আমাদের অংশে বিদ্যুৎ বন্ধ। সংবাদ সম্মেলন চলা পর্যন্ত তারা বিদ্যুৎ সংযোগ দেয়নি।

তিনি বলেন, যেহেতু বিবার্তা নিউজ পোর্টাল এবং জাগরণ আইপি টিভি দুটোই অনলাইনভিত্তিক গণমাধ্যম সেহেতু বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করার পর হেড অফ নিউজের নির্দেশে সাব-এডিটরগণ হোম অফিস করেন। এবং জাগরণ টিভির যে দলটি বইমেলার সংবাদ সংগ্রহ করে তারা রাত পৌঁনে নয়টার দিকে অফিসে আসলে বিদ্যুৎ না থাকায় এডিট প্যানেলে কাজ করতে পারেনি। আমরা রাত প্রায় সাড়ে নয়টার দিকে অফিস বন্ধ করে চলে যাই। 

উল্লেখ্য, এই ফ্লোরে পদ্মা লাইফ ইন্সুরেন্স-এর ইসলামিক তাকাফুল প্রকল্পের অফিস রয়েছে। সচরাচর এই অফিসে বিবার্তা সম্পাদকের ড্রাইভার এবং তাকাফুল অংশে পদ্মা লাইফ ইন্সুরেন্স-এর ড্রাইভার রাত্রিযাপন করেন। কিন্তু গতরাতে বিদ্যুৎ না থাকায় ড্রাইভার দুইজনের কেউই রাতে অফিসে থাকেননি।

সংবাদ সম্মেলনে বিবার্তা২৪ডটনেটের সম্পাদক বাণী ইয়াসমিন হাসি, গৌরব ৭১ সংগঠনের সভাপতি এসএম মনিরুল ইসলাম মনি, বিবার্তার বার্তা সম্পাদক হাবিবুর রহমান রোমেল প্রমুখ উপস্থিত ছিলেন।

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com