ঢাকা, ৬ মে ২০২৪, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

"হৃদয়ে বঙ্গবন্ধু" অনুষ্ঠানের প্রশংসা করলেন প্রধানমন্ত্রী

প্রবাস | মাসুদ আহমেদ

(১০ মাস আগে) ২০ জুন ২০২৩, মঙ্গলবার, ৯:৫৪ পূর্বাহ্ন

banglahour

সুইজারল্যান্ড সফরকালীন সময় জেনেভায়  প্রধানমন্ত্রীর হোটেলে তার সঙ্গে দেখা করেন সাংবাদিক ও হৃদয়ে বঙ্গবন্ধু অনুষ্ঠানের নির্মাতা মোঃ লুৎফুর রহমান বাবু। 

সাক্ষাতে প্রধানমন্ত্রীর সাথে বাবুর কুশলাদি বিনিময় হয়। ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে "হৃদয়ে বঙ্গবন্ধু" নামে একটি অনুষ্ঠান গেল কয়েক বছর থেকে নির্মাণ করে আসছেন সাংবাদিক লুৎফুর রহমান বাবু। বিষয়টি তিনি প্রধানমন্ত্রীকে অবহিত করেন। "হৃদয়ে বঙ্গবন্ধু" নামে অনুষ্ঠান শুনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনেক খুশি হন ও এই  অনুষ্ঠান  চালিয়ে যেতে উৎসাহ প্রদান করেন।

"হৃদয়ে বঙ্গবন্ধু" অনুষ্ঠানটি প্রথমে বাংলা টিভি ও বর্তমানে দেশের শীর্ষ নিউজ ভিত্তিক টেলিভিশন চ্যানেল সময় সংবাদে গেল কয়েক বছর থেকে প্রচারিত হয়ে আসছে।

বহির্বিশ্বে  জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধুকে নিয়ে স্মৃতিচারণ মূলক এটি প্রথম কোন টেলিভিশন অনুষ্ঠান। স্বাধীনতা পুরস্কারপ্রাপ্ত শিল্পী শাহাবুদ্দিন আহমদ থেকে শুরু করে অনেক গুণীজন বঙ্গবন্ধুকে নিয়ে এই অনুষ্ঠানে কথা বলে থাকেন।

সাক্ষাৎকালে  উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর প্রোটোকল অফিসার আবু জাফর রাজু।

আন্তর্জাতিক শ্রম সংস্থার আয়োজনে ' ওয়ার্ল্ড অব  ওয়ার্ক সামিট: সোশ্যাল জাস্টিস ফর অল' শীর্ষক সম্মেলনে যোগ দিতে সুইজারল্যান্ড সফর করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সফরে প্রধানমন্ত্রী  সুইস প্রেসিডেন্ট অ্যালেন বারসেটসহ আরো গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে বৈঠকে অংশগ্রহণ করেন যেখানে দ্বিপক্ষীয় বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়।

প্রবাস থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com