ঢাকা, ৬ মে ২০২৪, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

ইউরোবাংলা বিজনেস এসোসিয়েশন ও বাংলাদেশ অনলাইন অন্ট্রাপ্রেনারস এসোসিয়েশনের চুক্তি

প্রবাস | মাসুদ আহমেদ

(৫ মাস আগে) ২২ নভেম্বর ২০২৩, বুধবার, ৯:০৬ পূর্বাহ্ন

banglahour

ঢাকা: গত বুধবার ঢাকার গুলশানে অবস্থিত বুয়েট ইঞ্জিনিয়ার্স ক্লাবে আয়োজিত এক অনুষ্ঠানে ইউরোবাংলা বিজনেস এসোসিয়েশন ও বাংলাদেশ অনলাইন অন্ট্রাপ্রেনারস এসোসিয়েশন এর মধ্যে একটি সহযোগিতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

বিভিন্ন ক্ষেত্রে ব্যবসায়ী ও ভোক্তা সমাজের জন্য কল্যানমূখী নানা পদক্ষেপে কো-ব্র্যান্ডিং সহ নানা ভাবে একত্রে কাজ করার জন্য এবং একে অপরকে সহযোগিতার মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে স্মারক চুক্তি স্বাক্ষরিত হয়েছে এই দু'টি এসোসিয়েশনের মধ্যে। 

এসময় ইউরোবাংলা বিজনেস এসোসিয়েশন এর প্রেসিডেন্ট এর পক্ষে স্বাক্ষর করেন চীফ কোর্ডিনেটর আবু তাহির এবং বাংলাদেশ অনলাইন অন্ট্রাপ্রেনারস এসোসিয়েশন এর প্রেসিডেন্ট মোস্তারী মোরশেদ স্মৃতি। এ ছাড়াও অনুষ্ঠানে বাংলাদেশ অনলাইন অন্ট্রাপ্রেনারস এসোসিয়েশন এর পক্ষে উপস্থিত ছিলেন সংগঠনটির ভাইস প্রেসিডেন্ট আব্দুল আহাদ চৌধুরী, সচিব মোঃ আক্তারুজ্জামান সরকার মিঠু, যুগ্ম সচিব ফাতেমা মিরা এবং কোষাধ্যক্ষ ড. জাহিদুল ইসলাম।

অন্যদিকে, ইউরোবাংলা বিজনেস এসোসিয়েশনের পক্ষে উপস্থিত ছিলেন  ইউরোবাংলা বিজনেস এসোসিয়েশন এর কো-অর্ডিনেটর (ডিজিটাল) এন আই মাহমুদ এবং বিশেষ অতিথি ছিলেন গাজী টিভির প্রধান বার্তা সম্পাদক ইকবাল করিম নিশান।

এই চুক্তি স্বাক্ষরের মাধ্যমে ইউরোপ ও বাংলাদেশের বাজারে উদ্যোক্তা সৃষ্টি, উন্নয়ন, প্রশিক্ষণ এবং বিভিন্ন উদ্দীপনামূলক ও গঠনমূলক কার্যাবলী একত্রে সম্পাদন করে দেশের অর্থনৈতিক স্বার্থ সংরক্ষণ ও উন্নয়নে ভূমিকা রাখার আশাবাদ ব্যক্ত করেছেন সংগঠন দু'টির কর্তা-ব্যক্তিরা।

প্রবাস থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com