ঢাকা, ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

তুরস্কে মানবিক সংকটে পাশে দাড়াল মেহেন্দিগঞ্জ সমাজকল্যাণ ফাউন্ডেশন

অন্যান্য | রুবেল তালুকদার

(১ বছর আগে) ১৬ ফেব্রুয়ারি ২০২৩, বৃহস্পতিবার, ১:৪৩ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৩:১২ অপরাহ্ন

banglahour

ঢাকা: তুরস্কে স্মরণকালের ভয়াবহ ভূমিকম্পে বৃহত্তম মানবিক সংকটে তাদের পাশে দাড়িয়েছে বরিশাল জেলার স্বেচ্চাসেবী সংগঠন মেহেন্দিগঞ্জ  সমাজকল্যান ফাউন্ডেশন। নিজ অর্থায়নে ক্ষতিগ্রস্ত জনগণের জন্য সেনেটারি ন্যাপকিন, ডায়াপার, জ্যাকেট, প্যান্ট ও বিস্কুট দিয়ে সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছে এ মানবিক সংগঠনটি। তাদের সহযোগীতা করেন তাদের বন্ধুপ্রতিম মানবিক সংগঠনগুলো।

ঢাকায় তুর্কি দূতাবাসে এ ত্রাণ সামগ্রী পৌছে দেন ফাউন্ডেশনের দায়িত্বশীল ব্যক্তিরা। এ সময় উপস্থিত ছিলেন, মো: মেহেদি হাসান রাজিম, সার্জেন্ট মাইনুদ্দিন, মো: আনিস মাহমুদ, কামরুজ্জামান মিলন, তারেক শিকদার ও সভাপতি তানভীর রানা।

ফাউন্ডেশনের  কার্যক্রম দেশের মধ্যে থাকলেও এবার দেশের গণ্ডি পেরিয়ে বিশ্বের মানবিক সংকট তুরস্কে ভূমিকম্পে তাদের পাশে থাকতে চেষ্টা করেছেন। এ সময় তারা বলেন, আমাদের এই ক্ষুদ্র উপহারটুকু ভয়াবহ ভূমিকম্পে ক্ষতিগ্রস্থ  তুর্কি ভাই ও বোনদের ভালবাসা। 
পৃথিবীর এক প্রান্ত থেকে ক্ষতিগ্রস্থ মানুষের জন্য সামান্য এ সহযোগিতা করতে পেরে আমরা আনন্দিত। যে কোন মানবিক সংকট ও ক্ষতিগ্রস্ত মানুষের জন্য মেহেন্দিগঞ্জ সমাজকল্যান ফাউন্ডেশন যেন তাদের পাশে দাড়াতে পারে সেজন্য আমরা সকলের দোয়া ও সহযোগীতা কামনা করছি। তুরস্কের পাশাপাশি সিরিয়ায়ও ত্রাণ সামগ্রী পৌছে দেওয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে আহ্বান জানান ফাউন্ডেশনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গত ৬ ফেব্রুয়ারি তুরস্কে ভয়াবহ ভূমিকম্পে হাজার হজার মানুষ নিহত ও লক্ষাধিক মানুষ আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছে। দেশটি ৮৪ বছরের মধ্যে এত শক্তিশালী ভূমিকম্প আগে কখনোই দেখেনি।

অন্যান্য থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com