ঢাকা, ১৯ মে ২০২৪, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

বিএনপির ভয়ঙ্কর অগ্নি সন্ত্রাসী রূপ আবারও দেখা গিয়েছে

রাজনীতি | নিজস্ব প্রতিবেদক

(৯ মাস আগে) ৩০ জুলাই ২০২৩, রবিবার, ১২:৫১ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৩:১৩ অপরাহ্ন

banglahour

বিএনপির ভয়ঙ্কর অগ্নি সন্ত্রাসী রূপ শনিবার আবারও দেখা গিয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা। এই দলটি ২০০১ সালে ক্ষমতায় এসে জাতিয় মসজিদ বায়তুল মোকাররমের উন্নয়ন কাজ বন্ধ করে দিয়েছিলো বলেও মনে করিয়ে দেন তিনি। 

সকালে সারা দেশের বিভিন্ন জেলা-উপজেলায় আরও ৫০টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন করে তিনি এসব কথা বলেন।

সারা দেশের জেলা উপজেলা পর্যায়ে মোট ৫৬৪টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণের উদ্যোগ নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই নিয়ে মোট ২৫০টি দৃষ্টিনন্দন মসজিদের উদ্বোধন করলেন তিনি। জেলা ও উপকূলীয় উপজেলায় চার তলা এবং সাধারণ উপজেলায় তিন তলা এসব মসজিদে ৯ থেকে ১২শ পুরুষ ও নারী মুসল্লি এক সঙ্গে নামাজ আদায় করতে পারবেন।

এর আগে উদ্বোধনী অনুষ্ঠানে সরকার প্রধান বলেন, আওয়ামী লীগ যখনও ক্ষমতায় এসেছে, তখনই পবিত্র ধর্ম ইসলামের প্রচার ও প্রসারে কাজ করেছে। তবে জাতির পিতাকে হত্যার পর এই দেশে ইসলামের নাম নিয়ে অনেকে ক্ষমতায় এলেও ইসলাম ধর্ম প্রচারে কোন পদক্ষেপ নেয়নি বলে মন্তব্য করেন শেখ হাসিনা।

আওয়ামী লীগ সভানেত্রী আশঙ্কা প্রকাশ করে বলেন, ২০১৪-১৫ সালের মতো আবারও অগ্নি-সন্ত্রাসের পথে হাঁটছে বিএনপি। কেউ যেনো দেশের কোন ক্ষতি করতে না পারে, সে বিষয়ে সবাইকে সতর্ক থাকার পরামর্শ দেন প্রধানমন্ত্রী।

একই সঙ্গে গুজব ও জঙ্গিবাদ প্রতিরোধে মুসল্লিদের সচেতন ও উদ্যোগী হওয়ার আহ্বান জানান প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা।
 

রাজনীতি থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com