ঢাকা, ২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

বিজিবি-বিএসএফ এর সম্পর্ক সুদৃঢ় করার লক্ষ্যে মৈত্রী ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

খেলা | নিজস্ব প্রতিবেদক

(১ বছর আগে) ১৩ ডিসেম্বর ২০২২, মঙ্গলবার, ৭:১৭ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ৭:১৮ পূর্বাহ্ন

banglahour

রংপুর: বাংলাদেশের মহান বিজয় দিবস-২০২২ উদযাপন এবং বাংলাদেশ ও ভারতের সীমান্তরক্ষী বাহিনী বিজিবি-বিএসএফ এর মধ্যে পারস্পরিক আস্থা বৃদ্ধি ও সৌহার্দ্যপূর্ণ সম্পর্ককে আরো সুদৃঢ় করার লক্ষ্যে বিজিবি-বিএসএফের মধ্যে মৈত্রী ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১২ ডিসেম্বর ২০২২) বিকেল ০৩.০০ ঘটিকা থেকে ০৪.১০ ঘটিকা পর্যন্ত বিজিবি'র রংপুর রিজিয়নের তত্ত্বাবধানে এবং জয়পুরহাট ব্যাটালিয়ন (২০ বিজিবি) এর আয়োজনে জয়পুরহাট জেলা স্টেডিয়াম মাঠে বিজিবি ও বিএসএফের মধ্যে এই মৈত্রী ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। উক্ত মৈত্রী ফুটবল ম্যাচে বিজিবি’র পক্ষে নেতৃত্ব দেন ব্রিগেডিয়ার জেনারেল এ বি এম নওরোজ এহসান, বিএসপি, পিএসসি, রিজিয়ন কমান্ডার, রংপুর এবং বিএসএফের পক্ষে নেতৃত্ব দেন ইন্সপেক্টর জেনারেল শ্রী অজয় সিং, ফ্রন্টিয়ার কমান্ডার, নর্থ বেঙ্গল ফ্রন্টিয়ার।

বিজিবি-বিএসএফের মধ্যে তুমুল প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এই ফুটবল ম্যাচটি গোল শূন্য অবস্থায় শেষ হওয়ায় উভয়দল যৌথভাবে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য জনাব সামছুল আলম দুদু বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন। এ সময় বিজিবি'র রংপুর রিজিয়নের অধীনস্থ রাজশাহী, রংপুর, দিনাজপুর ও ঠাকুরগাঁও সেক্টরের সেক্টর কমান্ডারগণ, পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি), জয়পুরহাট ব্যাটালিয়ন (২০ বিজিবি), ফুলবাড়ী ব্যাটালিয়ন (২৯ বিজিবি) এবং দিনাজপুর ব্যাটালিয়ন (৪২ বিজিবি) এর অধিনায়কগণ, বিএসএফের ডিআইজি রায়গঞ্জ সেক্টর, ডিআইজি, নর্থ বেঙ্গল ফ্রন্টিয়ারসহ ৪৬ জন ভারতীয় প্রতিনিধি, জয়পুরহাটের স্থানীয় প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদিকগণ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ বিপুল সংখ্যক দর্শক উপস্থিত থেকে উৎসবমুখর পরিবেশে খেলাটি উপভোগ করেন।

উভয় সীমান্তরক্ষী বাহিনীর মধ্যে এধরনের বন্ধুত্বপূর্ণ প্রতিযোগিতা দু’দেশের সীমান্তরক্ষী বাহিনীর মধ্যে বিদ্যমান সৌহার্দ্যপূর্ণ সম্পর্ককে আরো সুদৃঢ় করবে বলে উভয় পক্ষ আশাবাদ ব্যক্ত করেন।

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com