ঢাকা, ১৮ জুন ২০২৪, মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

পরী রাজের সংসারে ভাঙ্গন!

বিনোদন | নিজস্ব প্রতিবেদক

(১ বছর আগে) ৩১ ডিসেম্বর ২০২২, শনিবার, ১১:২০ পূর্বাহ্ন

banglahour

ঢাকা: ঢাকাই সিনেমার আলোচিত সমালোচিতভাইরাল নায়িকা পরীমনি। সিনেমা কিংবা নিজের ব্যক্তিগত বিভিন্ন কর্মকান্ডে সবসময়ই আলোচনায় থাকা এই নায়িকা সামাজিক যোগাযোগ মাধ্যমেও বেশ সক্রিয় থাকেন। বিয়ের এক বছর না ঘুরতেই  আলোচিত এই নায়িকার সঙ্গে সম্প্রতি নিজের জীবনসঙ্গী চিত্রনায়ক শরীফুল ইসলাম রাজকে নিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন। সেই স্ট্যাটাসে নায়িকা পরীমনি ও রাজের সংসার ভাঙার ইঙ্গিত দিয়েছেন। শুধু তাই নয়, তার জীবন থেকে স্বামী শরিফুল রাজকে চিরতরে ছুটিও দিয়েছেন বলে ঐ ফেসবুক পোষ্টে জানান এই অভিনেত্রী।

শুক্রবার দিবাগত রাতে পরীমনি তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে রাজের সঙ্গে বিবাহ বিচ্ছেদের স্পষ্ট ইঙ্গিত দেন। সেখানে তিনি লিখেন, পরীমনি লিখেন- হ্যাপি থার্টিফার্স্ট এভরিওয়ান! আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে। জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার থেকে জরুরী আর কিছুই নেই।

এ বছরের জানুয়ারিতে অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন এই তারকা দম্পত্তি। পরে ১০ আগস্ট রাজ-পরীর কোলজুড়ে আসে পুত্রসন্তান যার নাম রাখা হয় শাহেম মুহাম্মদ রাজ্য। উল্লেখ্য, গত ২২ জানুয়ারি দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে ১০১ টাকার দেনমোহরে ঘরোয়া আয়োজনে তাঁদের বিবাহ সম্পন্ন হয়।

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com