বাজারে হায়ার এর নতুন এসি

সেলফ ক্লিন প্রযুক্তিসমৃদ্ধ নতুন এসি বাজারে এনেছে হায়ার। কোভিড-১৯ এর কারণে এসি মেরামত বা ক্লিন করার জন্য অফিস বা বাসায় এখন অতিরিক্ত টেকনিশিয়ানের প্রবেশের ব্যাপারে সবাই সতর্ক। তাছাড়া বছরে ২-৩ বার এসি পরিষ্কার করতে ৩-৫ হাজার টাকা খরচ হয়।

গ্রাহকদের এই অসুবিধার কথা মাথায় রেখে হায়ারের সকল ইনভার্টার এসিতে এবার যুক্ত করেছে সেলফ ক্লিন প্রযুক্তি। এবার এসি ঠান্ডা বাতাস দেওয়ার পাশাপাশি নিজেই নিজেকে পরিষ্কার করবে। হায়ার এসির এনার্জি ইফিসিয়েন্সি রেশিও ৩.৩০ এর উপরে যা একদিকে নিশ্চিত করে বিদ্যুৎ সাশ্রয়ী এবং অপরদিকে কুইক ক্লিন।

হায়ার এসির হেড অফ বিজনেস (প্রোডাক্ট হেড) ইঞ্জিনিয়ার মোহাম্মদ ইশহাক রনি জানান,  হায়ার এসির কোল্ড এক্সপ্যানশন টেকনোলজি ইভাপোরেটরে বরফ জমায় এবং অ্যান্টি-ব্যাকটেরিয়াল ওয়াশিং টেকনোলজির কারণে সেই বরফ গলে গিয়ে ভিতরে জমে থাকা ভাইরাস ও ব্যাকটেরিয়া দূর করে

এসিকে রাখে একদম ক্লিন। হায়ার এর হেড অফ মার্কেটিং সাব্বির আহমেদ বলেন, এবছর হায়ার এসি বাজারে গ্রাহকপ্রিয়তা অর্জন করেছে,  জুন ২০২১ পর্যন্ত বিক্রয় গত বছরের তুলনায় বৃদ্ধি পেয়েছে ৩০০% বেশি।

এই মুহূর্তে ২৬টি মডেলের এসি রয়েছে যার মধ্যে ৭টি মডেল ইনভার্টার সিরিজের। এছাড়াও দেশের সব হায়ার শো-রুমে চলছে ১৬% পর্যন্ত ডিসকাউন্ট এবং এক্সচেঞ্জ ও কুপন ডিসকাউন্ট অফার। আরো আছে ১০ বছর কম্প্রেসার গ্যারান্টি ও ইনস্টলমেন্ট সুবিধা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *